পুলিশী বাধায় রূপগঞ্জে বিএনপি নেতার মেজবান পণ্ড।

August 24, 2018 3:34 pm0 commentsViews: 43
মীর আব্দুল আলীম।।

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভুইয়া দিপুর বাড়িতে আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের মেজবান পুলিশি বাধায় পণ্ড হয়ে গেছে।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে পুলিশি বাধায় মেজবান অনুষ্ঠান পণ্ড হয়ে যায়। যদিও পুলিশ বলছে, এখানে বিএনপি তিন ভাগে বিভক্ত। নিজেদের কোন্দলনের কারণে নিজেরাই অনুষ্ঠান বন্ধ করে দিয়েছে।

 বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভুইয়া বলেন, বাপ-দাদার আমল থেকে আমাদের বাড়িতে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে মেজবানের আয়োজন করা হয়। মেজবানে ১৫ থেকে ২০ হাজার লোকের সমাগম হয়। প্রতি বছরের মতো এবারও গোলাকান্দাইল হাট সংলগ্ন কাচারি বাড়িতে এ আয়োজন করা হয়।

southeast

মেজবানে বিএনপি নেতাকর্মীসহ সব শ্রেণিপেশার মানুষকে দাওয়াত দেয়া হয়েছে। মেজবানের সবকিছু সম্পন্ন হয়। কিন্তু হঠাৎ বৃহস্পতিবার রাত ১০টার দিকে ভুলতা পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর জসিম উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ এসে মেজবান অনুষ্ঠান বন্ধ করে দেয়। এতে মাংস, কাঁচা বাজারসহ সব মালামাল নষ্ট হয়ে যায়। কেন পুলিশ এমন কাজ করেছে কিছুই বুঝতেছি না।

এ বিষয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর এইচ এম জসিম উদ্দিন বলেন, রূপগঞ্জে বিএনপি তিন ভাগে বিভক্ত। যেকোনো সময় অন্য পক্ষ ওই অনুষ্ঠানে ঝামেলার সৃষ্টি করতে পারে। কাজেই নিজেরাই অনুষ্ঠান বন্ধ করে দিয়েছে। কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেজন্য ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। পুলিশের বিরুদ্ধে করা অভিযোগ সঠিক নয়।

সূত্রঃ জাগো নিউজ

Leave a Reply


Editor in Chief: Dr. Omar Faruque

Contributing Correspondent: Shirley Chesney

Dhaka Office: Mazaharul Islam, & Pradip K Paul, London: Dr. Ahmed Hussain

All contact: 1366 White Plains Road, Apt. 1J, The Bronx, New York-10462

Mob. 001.347.459.8516
E-mail: dhakapost91@gmail.com