THREESOME -এ পিএইচডি করে যৌনতা সম্পর্কে গোপন তথ্য ফাঁস করল ড. রায়ান স্কোয়াট।

October 20, 2017 2:13 am0 commentsViews: 38
THREESOME -এ পিএইচডি করে যৌনতা সম্পর্কে গোপন তথ্য ফাঁস করল ড. রায়ান স্কোয়াট।
নিউইয়র্ক থেকে ড. ওমর ফারুক। তারিখঃ ১৯ অক্টোবর, স্থানীয় সময়ঃ রাত সাড়ে নয়টা। 
 
এমন বিষয়েও কেউ পিএইচডি করতে পারেন, কেই বা শুনেছে এমন আজব কথা। এসব বললে তো আপনারা অনেকই বলবেন, নিশ্চয়ই কেয়ামত অতি সন্নিকটে।  ড. রায়ান স্কোয়াট ব্রিটিশ সোশ্যিওলজিস্ট। তিনি কিন্তু গবেষণা করার জন্য এ বিষয়টাকেই বেছে নিয়েছেন। এরপর তিনি যুবক-যুবতীদের যৌন চাহিদা ও সম্পর্কের বিষয়ে একগুচ্ছ গোপন তথ্য সামনে এনেছেন।
 
দুই পুরুষের ভালবাসা ও সমকামী সম্পর্কের কথা উল্লেখ করেছেন ড. রায়ান স্কোয়াট নামে ওই ব্যক্তি। বার্মিংহাম সিটি ইউনিভার্সিটিতে পড়াশোনা করেছেন তিনি। একাধিকবার বিভিন্ন অভিজ্ঞতার সম্মুখীন হয়ে এ বিষয়ে গবেষণা করার কথা ভাবেন তিনি।
 
ইউনিভার্সিটির ৩০ জন ছাত্রের সঙ্গে কথা বলেছেন তিনি। তার মধ্যে ১০ জন দ্বিতীয় বর্ষেই ‘থ্রিসাম’-এ লিপ্ত হয়েছেন। আর অন্তত ছ’জন একাধিকবার এ ধরনের যৌন সঙ্গম করেছেন। প্রথম ১০ জনের মধ্যে সাতজন পুরুষ দুই নারীর সঙ্গে থ্রিসাম করেছে আর পাঁচজন পুরুষ এক পুরুষ ও এক নারীর সঙ্গে থ্রিসাম করে। এমন দু’জন রয়েছে যাদের দুটোরই অভিজ্ঞতা রয়েছে।
 
তাঁর গবেষণাপত্রের রিপোর্ট অনুযায়ী, অনেকেই মনে করেন এটা নাকি দুই পুরুষের গভীর বন্ধুত্ব প্রদর্শনের একটি পথ। ম্যাথু নামে এক ব্যক্তি জানিয়েছেন, এটা খুব মজার একটি অভিজ্ঞতা, তাঁরা এনজয় করেন বিষয়টি। তবে অনেক সময় থ্রিসামে দুই পুরুষের মধ্যে সঙ্গম না হলেও তারা একই সময় একই মহিলার সঙ্গে লিপ্ত হন। অর্থাৎ এতে সমকামিতা কমছে ও থ্রিসাম বাড়ছে বলে জানিয়েছেন ওই ব্যক্তি।
 
[ডেইল মেইলে প্রকাশিত নিউজ অবলম্বনে]

Leave a Reply

You must be logged in to post a comment.

Editor in Chief: Dr. Omar Faruque

Editor: Dr. Morjina Akhter

All contact: 1366 White Plains Road, Apt. 1J, The Bronx, New York-10462

Mob. 001.347.459.8516
E-mail: dhakapost91@gmail.com